মঙ্গলবার, ১৮ জুন, 2০২4
ফেনী-১ হবে স্মার্ট আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম
Published : Sunday, 24 December, 2023 at 9:08 PM

জয় আরিফঃ
আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী ২৬৫, ফেনী- ১ বাংলাদেশের উন্নয়ন আর অগ্রযাত্রা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবারো ক্ষমতা  আনতে হবে। এবারের স্বপ্ন, ২০৪১ সালের মধ্যে উচ্চ আয়ের উন্নত উদ্ভাবনী স্মার্ট বাংলাদেশ গড়ার।
প্রিয় এলাকাবাসী, প্রথমেই, আল্লাহ রাব্বুল আল-আমীনের শুকরিয়া আদায় করি, যে এলাকায় আমি শৈশব এবং কিশোর জীবন কাটিয়েছি - পড়াশুনা, খেলাধুলা করেছি- বন্ধুদের নিয়ে আড্ডা দিয়েছি- বেড়ে ওঠেছি সেই এলাকার জনগণেরই সেবা করার সুযোগ তিনি আমাকে দিয়েছেন।

আমি আপনাদের সন্তান। ১৯৮৬ সালে বিসিএস পরীক্ষার মাধ্যমে প্রশাসন ক্যাডারে যোগদান করার পর নিয়মিত এলাকা যাওয়া আসা ছিল।
গ্রামের মানুষের বুঝার শক্তি ও এলাকায় কাজ করার মানসিকতা থাকার কারণে ১৯৯৬ সাল থেকে এলাকার উন্নয়নের জন্য যেখানে যা সুযোগ পেয়েছি সরকারি বরাদ্দ দিয়ে করে যাচ্ছি।

ব্যক্তিগত উপার্জনের টাকা দিয়ে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, মাদ্রাসা ও হাসপাতালসহ অসংখ্য প্রতিষ্ঠানের মাধ্যমে আপনারা সুফল পাচ্ছেন।
আপনাদের সবার দাবির প্রেক্ষিতে মনোনয়ন চাইলে দক্ষ ও যোগ্য প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন,এরই মধ্যে প্রতিটি ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক করেছি । ১৯৭৩ সালের পর থেকে এই আসনে বাংলাদেশ আওয়ামী লীগের জয়ের মুখ দেখেননি। আমরা সবাই মিলে নতুন ইতিহাস সৃষ্টি করব, ইনশাআল্লাহ ।

আপনাদের সহযোগিতা ও ভালোবাসাই আমার এগিয়ে যাবার প্রেরণা। যুগের পর যুগ যে সকল কাজ পড়েছিল, সেই রকম সকল কাজ সম্পন্ন করবো ।

এইটা সম্ভব হবে শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বাস্তবসম্মত পরিকল্পনার মধ্য দিয়ে বাংলাদেশের উন্নয়ন আর অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও স্বপ্ন দেখিয়েছেন।

এবারের স্বপ্ন ২০৪১ সালের মধ্যে উচ্চ আয়ের উন্নত উদ্ভাবনী স্মার্ট বাংলাদেশ গড়ার। এই স্বপ্নের পথে পথ চলায় আপনাদের সমর্থন, আস্থা আর ভালোবাসাই আমার পাথেয়। আমাদের এই পথ চলা অব্যাহত রাখতে আপনাদের সমর্থন, আস্থা ও ভালবাসা অটুট থাকবে এটাই আমার একান্ত কাম্য।
* স্মার্ট ফেনী-১ গড়ার, ভবিষ্যৎ পরিকল্পনা (ছাগলনাইয়া, পরশুরাম ফুলগাজী )

১- বেকার যুবকেরা যাতে বিভিন্ন কর্মসংস্থানের সুযোগ পায় সেজন্য আমরা নানামুখী উদ্যোগ নিব।

২- নার্সিং ইনস্টিটিউট স্থাপন হবে।

৩- আইটি পার্ক স্থাপন করব।

৪- শিক্ষা প্রকৌশল অধিদপ্তর অধীনস্থ সকল প্রয়োজনীয় একাডেমিক ভবন নির্মাণ হবে।

৫- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় অধিদপ্তর সকল প্রয়োজনীয় ভবন নির্মাণ হবে।

৬- স্থানীয় সরকার প্রকৌশল অধিনস্থ গেজেটভুক্ত সকল সড়ক ব্রিজ মেরামত ও নির্মাণ এবং অসমাপ্ত সড়কগুলো গেজেটের আওতায় এনে উন্নয়ন করা হবে।
৭- স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর আওতাধীন ঃ কমিউনিটি ক্লিনিক, ইউনিয়ন পরিবার পরিকল্পনা কেন্দ্র, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা।

৮- জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর আওতাধীন নিরাপদ পানি স্যানিটেশন ব্যবস্থা নির্মাণ সচল রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

৯- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় অধিদপ্তর বিশেষভাবে দারিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের সমর্থ্য বৃষ্টির জন্য মানবিক সহায়তা কর্মসূচি গ্রহণ করবো।

১০- পানি সম্পদ মন্ত্রণালয় অধিনস্থ পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া সকল নদীর স্থায়ী সমস্যা সমাধানে গুরুত্ব সহকারে কাজ করব।

১১- স্থল বন্দর কর্তৃপক্ষ ঃ বিলোনিয়া স্থল বন্দরে রপ্তানি বৃদ্ধির সুবিধার্থে রেল লাইন চালু এবং বন্দর উন্নয়নের সকল কাজ শেষ করব।

১২- সড়ক অজানা পথ অধিদপ্তর আওতাধীন ছাগলনাইয়া করেরহাট সড়ক প্রশস্তকরণ এবং শুভপুর ব্রিজ নির্মাণ। ফেনী বিলোনিয়া সড়কটি চার লাইনে উন্নতি এবং সকল অ্যাএইচডি আওতাধীন সড়ক মান ও প্রশস্তকরণে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

১৩- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ঃ মুক্তিযোদ্ধাদের আর্থিক ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করব এবং তাদের আবেদনের প্রেক্ষিতে প্রয়োজনীয় কার্যক্রম করবো‌।

১৪- ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসস্থান শতভাগে উন্নতি করব।
১৫- ছাগলনাইয়া ও ভারত সীমান্ত হাটের পরিধি বিস্তার করব।
১৬- প্রতিটি উপজেলা মিনি স্টেডিয়াম নির্মাণ ও সকল হাট বাজার আধুনিকারণ হবে এবং দ্বাদশ নির্বাচনী এশতেহার অনুযায়ী ফেনী-১ স্মার্ট হবে ।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি