রবিবার, ২৬ মে, 2০২4
আমাকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন
ফেনী প্রতিনিধি
Published : Thursday, 28 December, 2023 at 9:17 PM, Update: 28.12.2023 9:20:49 PM

ফেনী-২ আসনে নৌকার সমর্থনে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় -নিজাম উদ্দিন হাজারী এমপি
"অনেক আশা নিয়ে এসেছি, আমাকে নিরাশ করবেন না"
আমাকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন

ফেনী-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারী এমপি বলেছেন, অনেক আশা নিয়ে আপনাদের কাছে এসেছি, নিরাশ করবেন না। আমি কারো ছেলের মতো, ছোট ভাই ও বড় ভাইয়ের মতো। আপনাদের ভোটে আমি যদি এমপি হতে পারি আগামী ৭ জানুয়ারীর পর সকল অসমাপ্ত কাজ সম্পন্ন করা হবে।
বৃহস্পতিবার ফেনী সদর উপজেলার মোটবী ও ছনুয়া ইউনিয়নে দিনব্যাপী নৌকার সমর্থনে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি সবাইকে ভোটকেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, সারাবিশ্বের কাছে দেখিয়ে দিতে চাই শেখ হাসিনা আমলে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করা সম্ভব।দেশের অভ্যন্তরে একটি পক্ষ চায় দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে ও নির্বাচন বানচালের পাঁয়তারা করছে। তাই নির্বাচনের দিন সবাইকে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে স্বাধীনতার পক্ষে আগুন সন্ত্রাস ও বোমাবাজির বিপক্ষে আপনারা রায় দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

দিনব্যাপী নৌকার প্রচারণায় ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের ভাঙা তাকিয়া বাজার, বোগদাদিয়া, ভূঁইয়ার দোকান, কোম্পানি বাজার, ছনুয়া বাজার, নতুন বাজার ও তেতৈয়া বাজার, মোটবী ইউনিয়নের লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাহাপুর (জনতা বাজার), সাতসতি নুরানী মাদ্রাসা, ইজ্জতপুর উচ্চ বিদ্যালয়, কচুয়া হিরোরটেক, মোটবী ভোর বাজার ও লস্করহাট বাজারসহ বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেন। এসময় সড়কের দু’পাশে দাঁড়িয়ে মানুষ তাঁকে স্বাগত জানায়।

এ সময় ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ছনুয়া ইউপি চেয়ারম্যান করিম উল্লাহ বিকম, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. মোস্তফা হোসেন, মোটবী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন-অর রশিদ এলএলবি, মোটবী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম, ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদ উল্লাহ তপন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরামুজ্জামান রাজু, সাধারণ সম্পাদক বেলাল হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগের, যুবলীগ, ছাত্রলীগসহ সাধারণ ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

অপরদিকে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে নানান ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন ও আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রয়োগের অনুরোধ জানান।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ফেনীর তিন আসনে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। ফেনী-১ আসনে ৬ জন, ফেনী-২ আসনে ৮ জন এবং ফেনী-৩ আসনে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তিনি প্রার্থীদের প্রচারণায় আচরণবিধি লঙ্গন না করার আহ্বান জানান।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি