মঙ্গলবার, ১৮ জুন, 2০২4
রিকশায় ঘুরে সুবিধাবঞ্চিত মানুষের খোঁজ-খবর নিলেন মাসুদ উদ্দিন চৌধুরী
Published : Tuesday, 23 January, 2024 at 10:54 PM

মো: আব্দুর রহিম:
ফেনী-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী কে পুনরায় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করায় নিজ এলাকায় সুবিধাবঞ্চিত ও জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা জানাতে নিজ এলাকায় সুবিধাবঞ্চিত সাধারণ মানুষের খোঁজ খবর নিতে রিক্সায় চড়ে ঘুরে বেড়ান এই সাংসদ।
 তার সহধর্মিণী জেসমিন মাসুদকে সাথে নিয়ে রিকশায় যোগে ঘুরে সুবিধাবঞ্চিত মানুষের খোঁজ-খবর নিলেন লে: জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি।
মঙ্গলবার ২৩ শে জানুয়ারি সাংসদের সহধর্মিণী জেসমিন মাসুদ চৌধুরীকে সাথে নিয়ে সোনাগাজীর মুহুরী প্রজেক্ট, বাদামতলী, সোনাপুর ও শাহাপুরসহ বিভিন্ন এলাকায় ঘুরে-ঘুরে মানুষের খোঁজ খবর নেন ও বিভিন্ন দোকানে চা চক্রে মিলিত হোন। এসময় সাংসদের স্ত্রী জেসমিন মাসুদ চৌধুরী সুবিধাবঞ্চিত নারী শিশু ও বৃদ্ধদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাদের শীতবস্ত্র ও নানারকম উপহার সামগ্রী প্রদান করেন।
এসময় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদার ভিপি জহির, মতিগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন বিজয়, আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আয়ুব নবী ফরহাদ, আ: লীগ নেতা জসিম উদ্দিন, ফজলুল করিম সবুজ, মোশাররফ হোসেন মামুন হাজী, আবু ছুফিয়ান, ইফতেখার হোসেন খন্দকার, ইউপি সদস্য আহসান উল্লাহ, নোমান ভূঞা সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি