মঙ্গলবার, ১৮ জুন, 2০২4
সোনাগাজীতে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই,গ্রেপ্তার-৩
Published : Wednesday, 24 January, 2024 at 11:03 PM

সোনাগাজী ফেনী প্রতিনিধি:
সোনাগাজীতে যাত্রীবেশে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৩ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যার দিকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন,ফেনী সদর ২নং পাঁচগাছিয়া ইউনিয়ন বিরুলী গ্রামের মুন্সি বাড়ীর মৃত হাবিব উল্লাহর ছেলে জাবেদ উল্লাহ প্রকাশ অনিক(২৫), একই গ্রামের ভূইয়া বাড়ীর মৃত বাদল মিয়ার ছেলে মীর হোসেন প্রকাশ চৌধুরী(২৫), সোনাগাজী ৪ নং মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ গ্রামের রজ্জব আলী মিঝি বাড়ীর মৃত নুর ইসলামের ছেলে নুর নবী (২৮)।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় জানান,উপজেলার ডাক বাংলা সিএনজি স্ট্যান্ডে সোনাগাজী বাজারে যাওয়ার উদ্দেশ্যে যাত্রী সেজে সিএনজি অটোরিক্সা গাড়ীতে উঠে চিন্তাইকারীরা। সিএনজি চালক কিছু বুঝে উঠার আগেই চিন্তাইকারী সদস্যদের সিএনজি করে সোনাগাজীর উদ্দেশ্যে রওয়ানা দিলে উপজেলা সংলগ্ন আবদুল হান্নান রকি সড়ক পযন্ত আসলে ছিনতাইকারীরা সিএনজি চালককে অতর্কিত ভাবে আক্রমণ করে কিল,ঘুষি ও লাথি মেরে সিএনজি অটোরিক্সা গাড়ী তাহাদের হেফাজতে নিয়ে নেয়। এরপর ছিনতাইকারীরা সিএনজি অটোরিক্সা গাড়ী নিয়ে সোনাগাজী থেকে মুহুরী প্রজেক্ট রোড ৭নং সদর ইউনিয়নের পূর্ব তুলাতলী আজিম উদ্দিন ব্যাপারী বাড়ীর সড়ক পযন্ত গেলে রাত সাড়ে ৮ টার দিকে ছিনতাইকারীরা চালককে মারধর করে সিএনজি থেকে ফেলে দেওয়ার চেষ্টা করে। তখন সিএনজি চালক রাস্তায় মানুষ দেখে উচ্চস্বরে চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন তাদের ধাওয়া করে তাৎক্ষণিক সোনাগাজী মডেল থানার পুলিশকে খবর দিলে সোনাগাজী মডেল থানার এস.আই মোঃ মাহবুব আলম সরকার এএসআই মোঃ আবদুল ওয়াদুদ ঘটনাস্থলে উপস্থিত গিয়ে ছিনতাইকারীদের হাতেনাতে আটক করে তাদের কাছ থেকে সিএনজি অটোরিক্সা উদ্ধার করে।
ওসি জানান,ছিনতাইয়ের এই ঘটনায় মামলা দায়ের করে আটক তিনজন আসামিকে আদালতে পাঠানো হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি