রবিবার, ২৬ মে, 2০২4
মাসুদ উদ্দিন চৌধুরীর 'এপিএস' পরিচয়ে হজ্জে পাঠানোর নামে প্রতারণা !
Published : Monday, 25 March, 2024 at 10:08 PM, Update: 25.03.2024 10:36:15 PM

সোনাগাজী ফেনী প্রতিনিধি।
ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে: জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সচিব (এপিএস) পরিচয় দিয়ে বিনা খরচে সরকারি ভাবে হজ্জে পাঠানোর নামে প্রতারণার অভিযোগ উঠেছে।
সোনাগাজী উপজেলা ও দাগনভুঞায় একাধিক মানুষকে ফোন করে বিকাশে টাকা চেয়েছে কিছু টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক। এ ঘটনায় সোমবার (২৫ মার্চ) রাত নয়টার সংসদ সদস্যের পরামর্শে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন (এপিএস) শাহাদাত হোসেন রুমন।
পুলিশ ও কয়েকজন ভুক্তভোগী জানান, সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নে একজন মাদ্রাসা শিক্ষকসহ কয়েকজন কে ০১৭৫৩৭০৫৮৪১ নম্বর থেকে কল দেওয়া হয়। ওই অজ্ঞাত ব্যক্তি নিজেকে ফেনী-৩ আসনের সংসদ সদস্য মাসুদ উদ্দিন চৌধুরীর (এপিএস) পরিচয় দেয়। সে সরকারি খরচে হজ্জে পাঠানোর আশ্বাস দিয়ে তার বিকাশ নম্বরে টাকা পাঠিয়ে রেজিস্ট্রেশন করতে বলে। ঘটনাটি সন্দেহজনক হওয়ায় ভুক্তভোগীরা সংসদ সদস্যকে অবহিত করেন। এসময় সংসদ সদস্য লে: জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী এমন তথ্য ভিত্তিহীন ও প্রতারণা বলে তাদের জানিয়ে দেন এবং তিনি তাদের থানায় সাধারণ ডয়েরি করার পরামর্শ দেন। ভবিষ্যতে এধরণের কেউ ফোন করে আর্থিক কোনো লেনদেনের কথা বললে তাদের প্রতারণার ফাঁদে পড়ে টাকার লেনদেন না করার জন্য অনুরোধ করেন।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুদ্বীপ রায় জানান, সংসদ সদস্যের ভাবমূর্তি ক্ষুণ্ন করে মোবাইল প্রতারণা করা নিয়ে থানায় মৌখিক ভাবে জানানো হয়েছে। মোবাইল নম্বরটি কোথাকার এবং কে ব্যবহার করছে তা জানার চেষ্টা চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।
সাংসদের এপিএস শাহাদাত হোসেন রুমন বলেন,এ বিষয়ে আমি কোথাও ফোন করি নাই কারো সাথে কোন প্রকার যোগাযোগ করিনাই। যদি এবিষয়ে কেউ যোগাযোগ করে তাহলে তার নামও ফোন নাম্বার দিয়ে নিকটস্থ থানায় অবহিত করার অনুরোধ করেছেন বলেও প্রেস বিজ্ঞপ্তি দিয়ে সকলকে সতর্ক থেকে কারো সাথে আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ জানিয়েছেন।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি