রবিবার, ২৬ মে, 2০২4
সেতুমন্ত্রীর এলাকায় বখাটের উৎপাত:
ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষকের উপর হামলা, গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
Published : Sunday, 12 May, 2024 at 8:49 PM

স্টাপ রিপোর্টার:
সেতুমন্ত্রীর এলাকায় কিশোর গ্যাং ও বখাটের উৎপাত বেড়েই চলেছে, আইনশৃঙ্খলা বাহিনীও পারছে না এদের নিয়ন্ত্রণ করতে। সাম্প্রতিক সময়ে জামেয়া শরাফতিয়া ইসলামিয়া ফাযিল মাদরাসায় শ্রেণি কক্ষে ঢুকে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় এক শিক্ষককে পিটিয়ে দুই হাত ভেঙ্গে দেয় কিশোরগ্যাং সদস্যরা। ঘটনার ৭ দিন পরও কাউকে গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। হামলাকারী কিশোরগ্যাং সদস্যদের গ্রেপ্তারের দাবিতে শনিবার (১১মে) সকালে মাদরাসা গেইটে মানববন্ধন করেন শিক্ষক ও শিক্ষার্থীরা। মানববন্ধনে বক্তারা হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

গত রোববার (৫ মে) সকাল ১১টার দিকে কোম্পানিগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের জামেয়া শরাফতিয়া ইসলামিয়া ফাযিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির কক্ষে এক ছাত্রীকে উত্ত্যক্ত করে কিশোরগ্যাংয়ের সদস্যরা। এতে  প্রতিবাদ করার জেরে ওইদিন বিকেল ৫টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের মদিনা বাজারে মাদরাসার শিক্ষক হাসানকে পিটিয়ে হাড়ভাঙা জখম করে  মো.রাজু (২৪) ও আবু নোমান (২৫)। হামলাকারিরা মাদরাসা সংলগ্ন মদিনা বাজার এলাকার বাসিন্দা।  

হামলার শিকার শিক্ষক হাসানের শ্বশুর মো.সাহাব উদ্দিন বাদি হয়ে হয়ে পরদিন কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন। মাদরাসার অধ্যক্ষ আবদুল্লাহ আল মাহমুদ পৃথক একটি অভিযোগ দেন।  সাহাবুদ্দিন বলেন, ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কিশোরগ্যাং সদস্যরা এ হামলা চালায়। বর্তমানে হাসানকে জেলা শহর মাইজদীর জাপান বাংলাদেশ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

জাপান বাংলাদেশ হাসপাতালের অর্থোপেডিক ডাক্তার আবদুর রহমান বলেন, তার একটি হাতে অপারেশন করে পাত বসানো হয়েছে। অন্য একটি হাতে প্লাস্টার করা হয়েছে। তার দুটি হাত ভেঙ্গে গেছে।  

শনিবার সকালে মাদরাসা ফটকে মানববন্ধন করেছেন মাদরাসা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ,  শিক্ষক, শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থীরা। এতে বক্তব্য দেন, মাদরাসার অধ্যক্ষ আবদুল্লাহ আল মাহমুদ, প্রভাষক মাওলানা নুরুল আমিন, মাওলানা শহীদ উল্যাহ, মাওলানা আবু সাঈদ, মাওলানা আতিক উল্যাহ  মোহাম্মদ সোহেল প্রমুখ।

 মানববন্ধনে বক্তারা হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। অন্যথায় ক্লাশ বর্জনসহ কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষনা দেন বক্তারা।

কোম্পানীগঞ্জ থানার ওসি প্রণব চৌধুরী বলেন,  এ ঘটনার পরদিন(৬মে) হামলাকরিদের বিরুদ্ধে আহতদের পরিবার ও মাদরাসার অধ্যক্ষ থানায় পৃথক দুটি  মামলা দিয়েছেন। ঘটনার পর থেকে আসামিগণ পলাতক আছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি