মঙ্গলবার, ১৮ জুন, 2০২4
সোনাগাজীতে জেলেপাড়ার একমাত্র স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন
Published : Monday, 20 May, 2024 at 8:42 PM, Update: 22.05.2024 7:32:57 AM

ফেনী প্রতিনিধি :
ফেনীর সোনাগাজী সদর ইউনিয়নের চরখন্দকার গ্রামের জেলে পাড়ায় নদীর কূল ঘেঁষে গড়ে ওঠা প্রান্তিক জনগোষ্ঠী ও হতদরিদ্র জেলে পরিবারের সন্তানদের জন্য গড়ে ওঠা আফসার উদ্দিন পাটোয়ারী মডেল প্রাথমিক বিদ্যালয়টি কতিপয় কুচক্রী মহলের গভীর ষড়যন্ত্রে ও ভূমিদস্যুদের ভয়াল থাবায় স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করছেন।
সোমবার সকালে আয়োজিত মানববন্ধনে শতশত  স্কুল শিক্ষার্থী ও এলাকাবাসী এতে অংশগ্রহণ করে।
মানববন্ধনে অংশ নিয়ে কোমলমতি শিশু শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ বলেন,ভূমিদস্যুদের ষড়যন্ত্রে আমাদের এই অবহেলিত এলাকার একমাত্র স্কুলটি আজ বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। তাদের অব্যাহত ষড়যন্ত্রে স্কুল ভবন নির্মাণ করতে বাধাগ্রস্ত হচ্ছে। মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত থেকে বক্তব্য পেশ করেন
ইউপি সদস্য শফিউল্লাহ চুট্টো মহাজন,মহিলা ইউপি সদস্য রোকেয়া আক্তার,সাবেক ইউপি শিউলি রানী দাস,চরছান্দিয়ার সাবেক ইউপি সদস্য নুরনবী তোতা,সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, প্রধান শিক্ষক মঞ্জুর হোসেন,বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাস্টার জহিরুল ইসলাম, বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী অভিভাবক,দাতা সদস্য  ও এলাকাবাসী।এতে প্রায় ৪ শতাধিক নারীপুরুষ মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করে।
উল্লেখ্য বিদ্যালয়টি ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়েছে। বর্তমানে বিদ্যালয়টিতে ২০০ এর বেশি শিক্ষার্থী অধ্যায়নরত রয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি