বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফাঁকা রাস্তায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দুই গাড়ির সংঘর্ষ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 2 April, 2020 at 7:35 PM

রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনের সড়কে দুটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে বাইপাস সড়কের মুখে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাফিক পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর ট্রাফিক পশ্চিম বিভাগের শেরেবাংলা নগর এলাকার সার্জেন্ট রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার শিকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের একটি পিকআপ ভ্যান (ঢাকা-মেট্রো-ঠ-১১-১৫০৬) এবং আরেকটি মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-গ-১১-৮৯২২)। বিকেল আনুমানিক সাড়ে ৩টার দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের ওই পিকআপ ভ্যানটি জাহাঙ্গীরগেট থেকে শেরেবাংলা নগরের দিকে প্রবেশের সময় নতুন বাইপাস রোডের মুখে বিজয় সরণির দিক থেকে আসা মাইক্রোবাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই পরিবহনের তিনজন গুরুতর আহত হন। তাদের সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার শিকার দুটি গাড়িই জব্দ করা হয়েছে। শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক(এসআই) রবিউল ইসলামের হাতে গাড়ি দুটি হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি