শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আইসোলেশন থেকে পালাতক বাংলাদেশিদের খুঁজছে মালদ্বীপ
Published : Sunday, 12 July, 2020 at 4:56 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
মালদ্বীপে আইসোলেশনে থাকা আট বাংলাদেশি করোনা আক্রান্ত ব্যক্তি পালিয়ে গেছেন বলে অভিযোগ তুলেছে দেশটির অভিবাসন বিভাগ।
শনিবার (১১ জুলাই) মালদ্বীপের শীর্ষস্থানীয় অনলাইন সংবাদমাধ্যম ‘আভাস’এই খবর দিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, আইসোলেশনের নীতিমালা না মেনে যেসব প্রবাসী নিজের অবস্থান গোপন করছেন তাদের বিষয়ে তথ্য পেতে একটি অনলাইন সিস্টেম চালু করা হয়েছে।মালদ্বীপ অভিবাসন দপ্তর বিবৃতিতে বলেছে, প্রবাসীরা যাদের স্পন্সরে অথবা যে কোম্পানির অধীনে মালদ্বীপে আছেন তারা তথ্য দিয়ে সরকারকে সহায়তা করতে পারেন। এ জন্য একটি ইমেইল নম্বর দেয়া হয়েছে।

মালদ্বীপ থেকে ইতিমধ্যে অনেক বাংলাদেশি শ্রমিক দেশে ফিরে এসেছেন। দুই দেশের সরকারি পর্যায়ে আলোচনার মাধ্যমে ওই শ্রমিকদের ফেরত আনা হয়। মালদ্বীপে এখন পর্যন্ত ২ হাজার ৬১৭ জন নতুন এই রোগটিতে পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। ২ হাজার ২৩৮ জন সুস্থ হলেও মারা গেছেন ১৩ জন। এর মধ্যে ৩ জন বাংলাদেশি নাগরিক।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি