শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে বাস চাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
Published : Friday, 31 July, 2020 at 6:46 PM

ফেনী প্রতিনিধি ॥
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার চাড়িপুর বিসিক শিল্পনগরী এলাকায় বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
শুক্রবার দুপুর ১২টার দিকে দুর্ঘটনাস্থালে প্রথমে মোটরসাইকেল আরোহী হানিফ ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মোহাম্মদ হারুন অর রশিদ মারা যান। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১২টার দিকে কুমিল্লাগামী তিশা প্লাস নামের যাত্রীবাহী বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মো. হানিফ ওরফে হানু মিয়া (৪৫) মারা যান।

তিনি ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বাথানীয়া গ্রামের করিমবক্স পাটোয়ারী বাড়ির বাসিন্দা। তিনি বাখরাবাদ গ্যাস সিস্টেম লিমিটেডের ফিটার ছিলেন। এদিকে দুর্ঘটনায় আহত অবস্থায় বাখরাবাদ গ্যাস সিস্টেমের টেকনিশিয়ান মোহাম্মদ হারুনুর রশিদ বিশ্বাসকে উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা গেছে বলে জানিয়েছেন বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড ফেনী আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী সাহাব উদ্দিন। তিনি জানান, নিহত হারুনের বাড়ি মাগুরা জেলায়। গত দুইমাস আগে হারুন বদলি হয়ে ফেনীতে যোগ দেন। ফেনীর মহিপাল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন নিহত ও পরে হাসপাতালে নেয়ার পথে আরও একজন নিহত হয়েছে বলে শুনেছেন। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই চালক বাসটি নিয়ে পালিয়ে যান।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি