বৃহস্পতিবার, ০৬ আগস্ট, ২০২০
ফেনীতে জয়নাল হাজারী: আমার জনপ্রিয়তা নিয়ে যারা প্রশ্ন তুলেছিল তারা আজ কোথায়?
Published : Saturday, 1 August, 2020 at 8:33 PM

মো: আব্দুর রহিম : এক এগারোর পর থেকে দীর্ঘ ১০ বছর পর ফেনীতে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা ও ফেনী-২ আসনের সাবেক তিনবারের সংসদ সদস্য জয়নাল আবেদিন হাজারী। এসময় নেতাকর্মীসহ ভক্তদের পদচারণায় মুখরিত ছিল তার নিজ বাড়ির মুজিব উদ্যান। তাকে নিরাপত্তা দিতে আইনশৃংখলা বাহিনীর নিশ্চিদ্র বেষ্টনীতে ঢাকা ছিল পুরো ফেনী শহর। গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বসানো হয়েছিল চেকপোস্ট। 

শনিবার বিকেল ৪টায় আইন শৃঙ্খলা বাহিনীর ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে ফেনী শহরের মাষ্টারপাড়াস্থ মা-বাবার কবর জেয়ারত করেন জয়নাল হাজারী। জেয়ারত শেষে বাড়ি প্রাঙ্গণ মুজিব উদ্যানে দলীয় নেতাকর্মী ও ভক্তদের সাথে ঈদ শুভেচ্ছা শেষে কুশল বিনিময় করেন তিনি।


দীর্ঘ প্রতিক্ষার পর আজ ফেনীতে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জয়নাল হাজারী তার নিজ বাসভবনের মুজিব উদ্যানে যান এবং তার ভক্তদের উদ্দেশ্যে বক্তব্য রেখে বলেন,ইতিপুর্বে যারা আমার জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তুলেছিল, তারা কে কোথায় আছেন, দেখে যান। সাংগঠনিক কোন কর্মসুচী নেই, খাবার আয়োজন নেই, সভা সমাবেশ নেই, কোন জাতীয় নেতার আগমন নেই। কাউকে আসতে বলিনি বা বাধ্য করিনি আবার টাকা দিয়ে কোন প্রলোভন দেখায়নি।
মা বাবার কবর জিয়ারত করেন জয়নাল হাজারী শুধু মাত্র মা- বাবাসহ পরিবারের লোকদের কবর জিয়ারত করতে এসেছি। আমার আসার খবর পেয়ে ফেনীর সর্বস্তরের মানুষ বাধা ও রক্তচক্ষু উপেক্ষা করে আমার বাড়ীতে অর্থাৎ মুজিব উদ্যানে জড়ো হয়েছে। এর আগে বক্তব্য রাখেন ফেনীর ছাত্রলীগের সাবেক সভাপতি মো:আজহারুল হক আরজু,  হাজারিকা আইটি প্রধান ও হাজারিকা প্রতিদিনের সাংবাদিক মো: আরিফ জয়,হাজারিকা পাঠক ফোরামের সভাপতি রুবেল হাসান, হাজারিকা পাঠক ফোরামের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন,শরীফ চৌধুরী,আলমগীর হোসেন,বারেক হোসেন হাজারিকা পাঠক ফোরামের সাবেক সভাপতি মো: ইউসুফসহ প্রমুখ দীর্ঘদিন পর ঈদের দিন (১আগস্ট) বিকেলে নিজ বাড়ীতে এসে গনমাধ্যমকে এসব কথা বলেন ফেনী-২ আসনের সাবেক সাংসদ বীর মু্ক্তিযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জয়নাল হাজারী। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ফেনী’ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক- জানাযায়, দীর্ঘ একযুগ পর নিজবাড়ী ফেনীর মুজিব উদ্যানে ফিরলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল হাজারী। ঈদের দিন বিকাল সাড়ে ৪টায় তিনি এম্বুলেন্স যোগে নিজ বাড়ীতে আসেন। এসময় হাজার হাজার নেতাকর্মীর ভিড় দেখা গেছে। নেতাকর্মীদের নিয়ে মা,বাবা ও ভাইসহ পরিবাবের লোকদের কবর জিয়ারত করেন মু্ক্তিযোদ্ধা জয়নাল হাজারী। এসময় কবর জিয়ারতের মুনাজাত পরিচালনা করেন হাজারিকা প্রতিদিনের সাংবাদিক মো: আব্দুর রহিম। জয়নাল হাজারির আগমন উপলক্ষে মাস্টারপাড়া সহ ফেনীর সার্বিক নিরাপত্তা কঠোর ব্যাবস্থা জোরদার করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি