শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
কোরবানির মাংস বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে ১২ জন আহত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 3 August, 2020 at 6:40 PM

পাবনার ভাঙ্গুড়ায় কোরবানির মাংস বিতরণ করাকে কেন্দ্র করে সংঘটিত সংঘর্ষে কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার (৩ আগস্ট) দুুপুরে উপজেলার খাঁন মরিচ ইউনিয়নের মন্ডুমালা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার ঈদ-উল-আযহার নামাজ শেষে সন্ধ্যায় মন্ডুমালা গ্রামে কোরবানির মাংস নিয়ে গ্রামের মসজিদে হাজির হন আবু বক্কার ও একই গ্রামের ওসমান গণি।

এসময় ওই মাংস সমাজের (গ্রামের অনেকগুলো পরিবারের মিলিত সামাজিক নাম) মধ্যে বিতরণ করাকে কেন্দ্র করে বিতর্ক দেখা দেয়। এসময় গ্রামের সমাজভুক্ত পরিবারগুলো দু’ভাগে বিভক্ত হয়ে বিবাদে জড়িয়ে পড়ে। বিষয়টি অমিমাংসিত অবস্থায় যে যার বাড়ি চলে যান। ওই বিবাদের জের ধরে মঙ্গলবার দুপুরে উভয়পক্ষের মধ্যে আবার সংঘর্ষ বাধে। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১১ জনকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া গুরুতর অবস্থায় হোসেন আলীকে (৮২) পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে ভাঙ্গুড়া থানা পুলিশের ওসি (তদন্ত) নাজমুল হক বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। মঙ্গলবার বিকেল ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয়পক্ষের কেউ মামলা দায়ের করেনি বলে তিনি জানান। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি