শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আমি সুস্থ, করোনা রিপোর্ট ভুল হতে পারে: রমেশ চন্দ্র
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 6 August, 2020 at 7:07 PM

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষা করিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য, সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন। বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় তার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই করোনার এ পজিটিভ রিপোর্ট নিয়ে ‘সন্দেহ’ পোষণ করেছেন রমেশ চন্দ্র সেন। বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে বলেন, আমার কোনও শ্বাসকষ্ট বা জ্বর নেই। আমি সুস্থ বোধ করছি। পরীক্ষার ফলাফল নিয়ে সন্দেহ রয়েছে। আজ আবার পরীক্ষার জন্য নমুনা দিনাজপুর পাঠাব।

রমেশ চন্দ্র সেন বলেন, আমার করোনার কোনও উপসর্গ নেই। আমি সম্পূর্ণ সুস্থ আছি। রিপোর্টটিতে ভুল হতে পারে বলে আমি মনে করি। যেহেতু আমার কোনও সমস্যা নেই, কাজেই রিপোর্টটিতে কোনও নেগলিজেন্স থাকতে পারে। এ কারণেই আমি নতুন করে নমুনা পাঠানোর কথা চিন্তা করছি।
জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, গত ৩ আগস্ট সাংসদ রমেশ চন্দ্র সেনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর পাঠানো হয়েছিল। বুধবার রাতে আসা নমুনা পরীক্ষার ফলাফলে তিনি পজিটিভ হিসেবে শনাক্ত হন। সিভিল সার্জন জানান, সাংসদ রমেশ চন্দ্র সেন নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন। তার বাড়ির অন্য সদস্যরা সুস্থ আছেন। কারও মধ্যে করোনার কোনও উপসর্গ প্রকাশ পায়নি। তিনি বাড়িতে থেকেই চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি