বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে ইয়াবাসহ ৮ জুয়াড়ী আটক
Published : Sunday, 9 August, 2020 at 10:10 PM

ফেনী প্রতিনিধি:
ছাগলনাইয়ায় ইয়াবা ট্যাবলেটসহ ৮ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে উপজেলার কাতালিয়া গ্রামের হারুনের মাছের প্রজেক্টে এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। আটককৃততরা হলেন- উপজেলার বাঁশপাড়া গ্রামের নদীর কুল এলাকার কবির আহাম্মদের ছেলে মো. মোস্তাফিজুর রহমান(৩৭), পাঠান নগর কাজী বাড়ীর কাজী শাহ আলমের ছেলে মো. কামরুল হাসান (২৬), পাঠান নগর আলম খন্দকার বাড়ীর আলী আহাম্মদ খন্দকারের ছেলে মোঃ সুমন মিয়া (২৪), একই গ্রামের জাফর আলী মজুমদার বাড়ীর কালা মিয়ার ছেলে মিজানুর রহমান মিজান (৩২), অমিদ আলী মুন্সী বাড়ীর আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন (৩০), বাঁশপাড়া গ্রামের নদীর কুল হাজী মোসলিম মৌলভী বাড়ীর মো. আবু ইউসুফের ছেলে মো. নবী বাবু (২৩), পাঠান নগর হাজী সুজা মিয়া মজুমদার বাড়ীর আবদুর রউফের ছেলে আবদুল হান্নান (২৫), পাঠান নগর জিদর আলী চৌধুরী বাড়ীর মৃত আবদুল গনির ছেলে মো. সাইফুল ইসলাম (২৮)। ছাগলনাইয়া থানার ওসি মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ জানান, আটককৃতদের কাছ থেকে ৪২ পিস ইয়াবা ট্যাবলেট, জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৩ হাজার ১৮০ টাকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক ও জুয়া আইনে পৃথক মামলা দায়ের করে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।   




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি