শুক্রবার, ২১ জানুয়ারি, 2০২2
বিহারে ৪ গ্রামবাসীকে মেরে ঝুলিয়ে দিল মাওবাদীরা
Published : Sunday, 14 November, 2021 at 4:30 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
বিহারের গয়া জেলায় পুলিশের চর সন্দেহে একই পরিবারের চারজনকে হত্যা করেছে মাওবাদীরা। বিস্ফোরণে উড়িয়ে দিয়েছে দুটি বাড়ি। শনিবার (১৩ নভেম্বর) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে যান বিহার পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা। শুরু হয়েছে ঘটনার তদন্ত।
স্থানীয় পুলিশ সূত্রের খবর, সরযূ সিং ভক্তের বাড়িতে বিস্ফোরণ ঘটে। সেই বাড়ির বাসিন্দা একই পরিবারের চার সদস্যকে মেরে ঝুলিয়ে দেয় নকশালরা। নিহতদের মধ্যে দুজন নারীও রয়েছেন। নিহতরা হলেন—সত্যেন্দ্র সিং, মহেন্দ্র সিং, মনোরমা দেবী ও সুনীতা সিং। চারজনকে খুন করার পর দেওয়ালে বার্তাও লিখে গিয়েছে মাওবাদীরা।

দেওয়ালে লেখা হয়েছে—ইতোপূর্বে ওই পরিবারের সদস্যরা ষড়যন্ত্র করে চার মাওবাদীকে হত্যা করেছিল। পুলিশকে সহযোগিতা করতে চার মাওবাদী অমরেশ কুমার, সীতা কুমার, শিবপুজন কুমার ও উদয় কুমারকে বিষ খাইয়ে খুন করেছিল। এসএসপি আদিত্য কুমার বলেন, এনকাউন্টারে চার মাওবাদীকে হত্যা করা হয়েছিল। তার বদলা নেওয়ার চেষ্টা করলো তারা। চার সাধারণ গ্রামবাসীকে হত্যার মতো কাপুরুষোচিত কাজ করল মাওবাদীরা।
শনিবার সকালে মাওবাদী দমনে বড় ধরনের সাফল্য পায় মহারাষ্ট্র পুলিশ। মহারাষ্ট্রের গড়চিরৌলিতে পুলিশের অভিযানে মৃত্যু হয় ২৬ মাওবাদীর। মাওবাদীদের পালটা গুলিতে পুলিশের চার সদস্য আহত হন।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি