শুক্রবার, ২৬ এপ্রিল, 2০২4
হত্যা মামলায় চারজনের ফাঁসি
Published : Thursday, 17 October, 2019 at 9:16 PM

কুষ্টিয়া প্রতিনিধি॥ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় হানিফ আলী খামারুজ নামে এক ব্যক্তিকে হত্যার দায়ে তার স্ত্রীসহ চারজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বুধবার বেলা পৌনে ১২টার দিকে কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- ভেড়ামারা উপজেলার আড়কান্দি এলাকার লরু প্রামানিকের ছেলে শ্যামল প্রামানিক, বাদশা আলীর ছেলে আসমত আলী মন্ডল, মিরাজ উদ্দিনের ছেলে মুকুল হোসেন এবং নিহত হানিফ আলীর স্ত্রী দোলেনা বেগম।
আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১০ এপ্রিল রাত একটার দিকে আসামি মুকুল আসামি আসমত এবং শ্যামলের সহায়তায় মাধবপুর মৌজার আবুল মাস্টারের পতিত জমিতে হানিফকে নিয়ে যায়। পরে মুকুল প্রথমে হানিফের গলায় গামছা পেঁচিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর আসমত তার দুই পা চেপে ধরেন। শ্যামল চেপে ধরেন বুক।
এরপর মুকুল একটি ছোরা দিয়ে হানিফের গলায় পোঁচ দিয়ে হত্যা করে। পরে লাশ সেখানে ফেলে তারা পালিয়ে যায়।
পরদিন সকালে হানিফ বাড়িতে ফিরে না আসায় তার স্ত্রী দোলেনা, তার চাচাতো ভাই মুকুলসহ অন্যরা খোঁজ করে এবং বাদী আমিরুল ইসলামকে মোবাইল ফোনে খবর দেয়। তখন বাদী দিনাজপুর নুরিয়া দরবার শরীফে কর্মরত ছিল। তিনি বাড়িতে ফিরে এসে মামলা দায়ের করেন।
কুষ্টিয়া কোর্টের পিপি আইনজীবী অনুপ কুমার নন্দি জানান, অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত চারজনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।
আসামিপক্ষের আইনজীবী ছিলেন আবু জাফর সিদ্দিকী ও মোছা. আয়েশা সিদ্দিকা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি